ঢাকা,বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

চকরিয়ায় দখলবাজ, চাঁদাবাজ ও দুর্নীতিবাজদের নেতা বানাবেন না -সালাহউদ্দিন সিআইপি

বার্তা পরিবেশক ::  কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহ আহমদ সিআইপি বলেছেন, হাইব্রিড, অনুপ্রবেশকারী, দখলবাজ, চাঁদাবাজ ও দুর্নীতিবাজদের নেতা বানাবেন না চকরিয়ায়। ত্যাগী ও পরীক্ষিত নেতাদের হাতে দলের দায়িত্ব দেয়া না হলে সুশাসন যেমন কায়েম করা কঠিন হবে তেমনি আদর্শিক রাজনীতি চর্চাও সুদূর পরাহত হবে।

তিনি ১৩ জুলাই বুধবার দুপুরে চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বরইতলী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক কমরুদ্দিন আহমদের সভাপতিত্বে ও সদস্য সচিব এটিএম জিয়া উদ্দিন চৌধুরী জিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় আরো বক্তব্য রাখেন কক্সবাজার-১ আসনের সাংসদ জাফর আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, পৌরসভা আওয়ামী লীগের সাবেক আহবায়ক প্রফেসর এ কে এম গিয়াসউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম আর চৌধুরী, ছৈয়দ আলম, সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আলমগীর হোছাইন, সাংগঠনিক সম্পাদক মিজবাউল হক, বদরুদ্দোজা, সেলিম উল্লাহ বাহাদুর, সামসুউদ্দিন চৌধুরী, মাষ্টার বেলাল উদ্দিন, নুরুল আলম, নিয়াজুল ইসলাম বাদল, মাহফুজুল করিম, আইয়ুব খান মিন্টু।

এসময় উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, যুগ্ম সাধারণ সম্পাদক চেয়ারম্যান আজিমুল হক, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শফিউল আলম বাহার, পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ওয়ালিদ মিল্টন, সহ-সভাপতি আমানুল হক। পরে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের সরাসরি ভোটে সভাপতি পদে শাহ আলম ও সাধারণ সম্পাদক আবুল হোসেন নির্বাচিত হন।

পাঠকের মতামত: